সে চলে গেছে
- কেএম পারভেজ ওয়াহিদ - অতৃপ্ত আত্মা ০৩-০৫-২০২৪

সে চলে গেছে
কেএম পারভেজ ওয়াহিদ
---------******----------
সে তো চলে গেছে,
রেখে গেছে কিছু স্মৃতি,কিছু মিথ্যা অভিনয়।
ভেবেছিলাম সাড়াটা জীবন তার হাত ধরেই কাটাবো।
এইটুকুও আর হলোনা..।
ভাল লাগা, ভাল থাকা গুলো কষ্টের ডানায় ভর
করে হারিয়ে যাচ্ছে সূদুরে।
তার শূন্যতা,নির্মমতা গ্রাস করে নিচ্ছে আমায়।

চোখের আড়ালে মনকে লুকিয়ে মিথ্যে অভিনয় গুলোর কথা ভাবতেই জল ভরা চোখে, কেঁদে ওঠে মন।
কেমন যেন একটা কষ্টের হাওয়া, বয়ে চলছে
বুকের ভেতর, দুমড়ে মুচড়ে লন্ড ভন্ড করে
দিচ্ছে আমার সব.. সবকিছু ।
কষ্ট গুলো কষ্টের পাহাড় গড়ে, দুঃখ গুলো
বেদনার হাত ধরে, ভাল লাগা গুলো শূন্যতায়।

কখনো তোমার অপমানে ভরা আবার কখনো অবহেলায় মোড়া চোখের কর্কশ চাহনি।
সেইই চোখেই আবার প্রেমের বিষ্ফোরন।
এ কেমনে ছলনার অভিনয় করে গেলে তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

wasemul
১৮-০৯-২০১৯ ১০:১২ মিঃ

অসম্ভব সুন্দর